Duare Ration Job Vacancy: দুয়ারে রেশন দিতে ৪২ হাজার কর্মী নিয়োগ করা হবে

দুয়ারে রেশন চাকরির খবর: দুয়ারে রেশন (Duare Ration) প্রকল্প ফের নতুন করে শুরু করার অনুষ্ঠানে রেশন ডিলারদের জন্য একগুচ্ছ সুবিধার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সাথে বেকারদের জন্যও চাকরির ঘোষণা করলেন। রাজ্যের বাসিন্দাদের বাড়ি বাড়ি রেশন পৌঁছে দিতে ২১০০০ গাড়ি লাগবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। যারপরই ডিলারদের ব্যক্তিগত গাড়ি ব্যবহারে উৎসাহ দিতে মুখ্যমন্ত্রী বলেন, নিজের গাড়িতে রেশন পৌঁছে দিলে ডিলারকে ১ লক্ষ টাকা দেবে রাজ্য। অর্থাৎ দুয়ারে রেশনের ডিলারশিপ নিয়ে নিজের গাড়ি ব্যবহার করলে ১ লাখ টাকা করে দেবে রাজ্য সরকার।

পাশাপাশি দুয়ারে রেশনের জন্য ডিলারশিপ নিতে উৎসাহিত করার জন্য ৫ লক্ষ থেকে কমিয়ে ডিলারশিপ মূল্য ১ লক্ষ করে দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। পাশাপাশি যা কমিয়ে ৫০ হাজার করারও প্রস্তাব দেন তিনি। পাশাপাশি দুয়ারে রেশনের জন্য ডিলারদের কুইন্টাল প্রতি কমিশন বৃদ্ধি করার কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।


দুয়ারে রেশনের জন্য ডিলারশিপ নিতে উৎসাহিত করার পাশাপাশি তাদেরকে লোক নিয়োগের ছাড়পত্রও দিল রাজ্য। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়ে দেন, প্রত্যেক রেশন দোকানে ডিলাররা দু'জন করে লোক নিয়োগ করা যাবে। সেই ভিত্তিতেই তাঁর প্রত্যাশা, রাজ্যের সব রেশন দোকানে প্রায় ৪২ হাজার চাকরি হবে।


বেতন :- পাশাপাশি ডিলারদের লোক নিতে উৎসাহিত করতে দোকানের কর্মচারীদের মাইনের অর্ধেক দেবে রাজ্য সরকার, বলেও জানান তিনি। মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, রেশন দোকানের কর্মচারীদের মাসে ১০ হাজার টাকা করে মাইনে দেওয়া হবে।


নিয়োগ করবে রেশন ডিলাররা সুতরাং তোমরা যারা এই পার্ট টাইম কাজ করতে চান তারা শিগ্রই রেশন ডিলারদের সঙ্গে যোগাযোগ করুন। 

No comments:

Please do not enter any spam Link in the comment box.

Powered by Blogger.